শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন

‘টাইগার থ্রি’-তেও থাকছে ক্যাটরিনার নাচের জাদু

‘টাইগার থ্রি’-তেও থাকছে ক্যাটরিনার নাচের জাদু

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বছর দুয়েক আগে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। মাঝে স্রেফ ‘ফোন ভূতের’ পর তেমনভাবে আর পর্দায় দেখা মেলেনি তাকে।

‘এক থা টাইগার’ ছবিতে ক্যাটরিনার ‘মাশাল্লাহ’ গানের নাচে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। গানের তাল, এর বেলি ডান্সের জাদু ছিল অসাধারণ। টাইগার থ্রি ছবির কথা ঘোষণা হতেই, ক্যাটরিনা ভক্তদের প্রশ্ন ছিল, এ ছবিতে ক্যাটরিনাকে বিশেষ কোনো গানে নাচতে দেখা যাবে না? এ প্রশ্নের খানিকটা উত্তর বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।

আনন্দবাজার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে- চলতি বছর ‘টাইগার ৩’ ছবির মাধ্যমে প্রত্যাবর্তন করতে চলেছেন ক্যাট। তারই প্রস্তুতি তুঙ্গে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যাতে দেখা যাচ্ছে, একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গে একটি গানে নাচ করছেন ক্যাট। ওই ভিডিও দেখে নেটাগরিকদের ধারণা, ‘টাইগার ৩’ ছবিতে ‘মাশাল্লাহ ২.০’ গানের জন্য কোমর বেঁধে নেমে পড়েছেন অভিনেত্রী। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি ‘এক থা টাইগার’ ছবিতে ‘মাশাল্লাহ’ গানে নাচ করতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে। সঙ্গ দিয়েছিলেন সালমান খান। ক্যাট ও সালমানের যুগলবন্দি জনপ্রিয়তাও অর্জন করেছিল। ‘টাইগার ৩’ ছবিতে সেই রসায়নকেই আরও একবার পর্দায় তুলে ধরার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana